শেখ হাসিনা আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে : সাধন চন্দ্র মজুমদার

শেখ হাসিনা আছেন বলেই দেশে উন্নয়ন হচ্ছে : সাধন চন্দ্র মজুমদার

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে। গৃহহীনরা গৃহ পাচ্ছেন। সারা পৃথিবীর কোনো দেশে গৃহহীনদের গৃহ দেওয়া হয়নি। শেখ হাসিনা গৃহ দিয়ে নজির সৃষ্টি করেছেন। তিনি আজ প্রায় ৬৭ হাজার গৃহহীন পরিবারকে গৃহ দিচ্ছেন। ভবিষ্যতে আরও আট লক্ষাধিক গৃহহীন পরিবারকে গৃহ দেওয়া হবে। যারা গৃহ পাননি তাদের মন খারাপ করার কিছু নেই, সবাই পাবেন।

তিনি আরও বলেন, অনেকেই সমালোচনা করছেন। তারা সমালোচনা করবেই। তিনি বলেন, যে হাঁটে তার হোঁচট লাগতেই পারে। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নিজের জন্য উপস্থিত সবার কাছে দোয়া চান। তার আসনের তিন উপজেলায় কম খরচে ভালোভাবে গৃহ নির্মাণ করায় তিনি স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ দেন এবং সন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি ধান চালের দামের সমালোচনাকারীদের সমালোচনার জাবাবও দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মুজিব শতবর্ষ উপলক্ষে শনিবার সারাদেশে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান উদ্বোধনের পরে দুপুরে নওগাঁর পোরশা উপজেলা চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীর ১২টি পরিবারসহ ৫৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি ও দলিলসহ যাবতীয় কাগজপত্র হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি এসব কথা বলেন।

পরে তিনি গৃহ পাওয়া ৬ ভিক্ষুকের মাঝে গরু বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ইব্রাহীম, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দোস্তদার হোসেন, যুবলীগ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান খোকনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে