বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে সংঘর্ষে একই পরিবারে মহিলাসহ আহত ৪

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২১, ১৮:৩৯

নোয়াখালীর সোনাইমুড়ীতে গাছ কাঁটা নিয়ে সংঘর্ষে একই পরিবারের মহিলাসহ ৪জনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিবেশীরা। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার বজরা গ্রামের আকরম আলীর বাড়িতে।

স্থানীয়রা জানিয়েছেন, উপজেলার বজরা গ্রামের মৃত আবুল হাসেমের পুত্র আবদুল গংদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল একই এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র তাজুল ইসলাম গংদের সাথে। শনিবার সকাল ১০টার দিকে তাজুল ইসলাম আবদুল গংদের সম্পত্তি থেকে বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে যায়।

এইসময় বাধা দিলে আবদুল (২১), তার বোন জুলেখা (৩৫), তার ভাইয়ের স্ত্রী শান্তা (২১) ও খালু মোস্তফা (৬৫) কে তাজুল ইসলাম তার ছেলে সাহাবউদ্দিন, মিন্টুসহ ১০/১২জন মিলে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার শারিরীক অবস্থার অবনতি দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। এই নিয়ে পুনরায় দুপুরে ঐ হামলাকারীরা জুলেখা বেগম তার ভাই আবদুলের বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। মূল্যবান আসবাপত্র, নগদ ২লক্ষ ৫০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণালংকার লুটে নেয়। খবর পেয়ে সোনাইুমুড়ী থানা পুলিশ ঘটনার স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে