মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মধুপুর-ধনবাড়ীতে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে নতুন বাসগৃহ হস্তান্তর

ধনবাড়ী (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৩ জানুয়ারি ২০২১, ১৮:৫০

মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ীতে ২৭ জন ও মধুপুর উপজেলায় ৬২ জন ভূমিহীন ও গৃহহীনের মাঝে কবুলিয়ত দলিলসহ নবনির্মিত বাসগৃহ হস্তান্তর করা হয়েছে।

শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাসগৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন। ধনবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত হলরুমে অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে উপকারভোগীদের হাতে বাসগৃহের কবুলিয়ত দলিল ও ঘরের চাবি তুলে দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা ও উপজেলা নির্বাহী অফিসার শেখ শামছুল আরেফীন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাসান হাফিজুর রহমান, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, প্রকল্প বাস্তবায়ন অফিসার হাবীবুর রহমান সুমন, উপজেলা প্রকৌশলী জয়নুল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমাদ, প্রেসক্লাব সভাপতি স, ম জাহাঙ্গীর আলম, দৈনিক যায়যায়দিন ও মাই টিভি’র সাংবাদিক হাফিজুর রহমান ও উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অপরদিকে, মধুপুর উপজেলায় প্রশাসন আয়োজিত উপজেলা হলরুমে ৬২ জন ভূমিহীন ও গৃহহীনদের মাঝে কবুলিয়ত দলিলসহ নবনির্মিত বাসগৃহ হস্তান্তর করা হয়েছে।

অনুষ্ঠানে উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে উপকারভোগীদের হাতে বাসগৃহের কবুলিয়ত দলিল ও ঘরের চাবি তুলে দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সরোয়ার আলম খান আবু ও উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম এ করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির, প্রকল্প বাস্তবায়ন অফিসার রাজীব আল রানাসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে