ধর্মপাশায় মাথা গোঁজার ঠাঁই পেল গৃহহীন ৩৪ পরিবার

ধর্মপাশায়  মাথা গোঁজার ঠাঁই পেল গৃহহীন ৩৪ পরিবার

মুজিব শতবর্ষ উপলক্ষে সুনামগঞ্জের ধর্মপাশায় ৩৪ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমির দলিল ও গৃহ প্রদান করা হয়েছে।

মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশে ভূমিহীন, গৃহহীন ও অসহায় ছিন্নমূল জনগোষ্ঠীর পুনর্বাসনের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রায় ৭০ হাজার পরিবারকে জমি এবং গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন। সকালে উপজেলা গণমিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে দলিল হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু তালেব, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো.আব্দুর রহিম মিয়া, কৃষি কর্মকর্তা মো. নাজমুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন তালুকাদার, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান মো. সেলিম আহমেদ, পাইকুরটি ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য ধর্মপাশায় প্রতিটি ঘর ১ লাখ ৭১ হাজার টাকা ব্যয়ে ১ম পর্যায়ের ৩৪টি নির্মাণ করা হয়।

এছাড়া আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ২য় পর্যায়ে এ উপজেলায় আরও ২৬৬ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে