গৃহহীনদের ঘর প্রদান প্রধানমন্ত্রীর জনসেবার অনন্য উদাহরণ : পূর্ত প্রতিমন্ত্রী

গৃহহীনদের ঘর প্রদান প্রধানমন্ত্রীর জনসেবার অনন্য উদাহরণ : পূর্ত প্রতিমন্ত্রী

৯৭টি গৃহ ও ভূমিহীন পরিবারের মাঝে পাকা ঘর, জমির দলিল বুঝিয়ে দেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

ময়মনসিংহের ফুলপুর উপজেলা মিলনায়তনে শনিবার (২৩ জানুয়ারি) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে ঘর ও জমি দেওয়ার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সয়ম ফুলপুর উপজেলায় ৯৭টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে ঘর, জমির দলিল বুঝিয়ে দেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

ঘর পেয়ে এক বৃদ্ধা বলেন, এই ৪৯ বছর আমি কেঁদেছি মনের কষ্ট থেকে। আর আজ আমি কাঁদছি মনের আনন্দে। আমার চোখে আনন্দাশ্রু। এ জন্য আমি প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞ। তিনি আমার স্বপ্ন পূরণ করে দিয়েছেন।

ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ হস্তান্তর অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, মুজিব বর্ষে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য যে নয় লাখ ঘর প্রদান করছে তা সাধারণ মানুষের উন্নয়নে জনসেবার অনন্য উদাহরণ হয়ে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জহুরা, ময়মনসিংহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনিসুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এমএ হাকিম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শশধর সেন, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমানসহ উপজেলা কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উপকারভোগীগণ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে