​কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের মেধাবী শিক্ষার্থী সেলিনা বাঁচতে চায়

​কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের মেধাবী শিক্ষার্থী সেলিনা বাঁচতে চায়

সামর্থ্যরে মধ্যে আসুন বাড়িয়ে দেই মানবতার হাত। অন্যকে সুযোগ করে দেই সুস্থভাবে বেঁচে থাকার। আপনার সামান্য সহযোগিতায় বাঁচতে পারে কারও জীবন, হয়তো একটি পরিবার।

মানুষ, মানুষের জন্য- এটা কি শুধু আক্ষরিক অর্থেই সত্যি! দিন শেষে আমরা আমাদের নিজ স্বার্থ উদ্ধার করে ঘরে ফিরছি না তো?

আপনার, আমার সামান্য প্রচেষ্টাই হয়তো সেলিনার জীবনে আলো হয়ে আসতে পারে। তাই প্লিজ আসুন, আমরা সামান্য কিছু দিয়ে হলেও তাকে সাহায্য করি।

সে দুরারোগ্য ব্যাধি হৃদরোগে আক্রান্ত। হার্টের লিকেজ নিয়ে জন্ম নেওয়া সেলিনার পরবর্তীতে ফুসফুসে ইনফেকশন হয়ে পড়ে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হলে, চিকিৎসকরা তাকে দেশের বাইরে অপারেশন করার পরামর্শ দেন। দেশের বাইরে চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন। বর্তমানে তার মুখ থেকে রক্তপাত হচ্ছে।

তাকে চিকিৎসার জন্য প্রথমে ভারতে নিয়ে যাওয়া হলে সেখানকার ডাক্তাররা অপারেশন করার কথা জানান। অপারেশন করতে প্রয়োজন ৮ লাখ টাকা। বর্তমানে সেলিনা বাসায় বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছে। সে কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের কনস্ট্রাকশন টেকনোলজির মেধাবী শিক্ষার্থী। মেয়েটির পিতা সেলিম মিয়া একজন ক্ষুদ্র ব্যবসায়ী। চিকিৎসার টাকা জোগাড় করতে রীতিমতো হিমশিম খাচ্ছেন। নিজ প্রচেষ্টায় এতদিন চিকিৎসা করিয়ে, বর্তমানে অসহায়। তার পরিবারে যেন আজ অসহায় নিরুপায় হয়ে বসে আছে নির্মম কঠিন বাস্তবতায়। তাই মানবিক দিক হতে দয়া করে আসুন আমরা সামান্য কিছু হলেও এই পরিবারের প্রতি এগিয়ে আসি।

সরাসরি যোগাযোগ : বাসা নং-১২৩, রোড নং- ২/২ উত্তর নুরপুর, রংপুর,

একাউন্ট নং : ৫০১৯৫০১০০০৪৯৮, বিকাশ পার্সোনাল : ০১৩০৩০০৩৬৮৮,

সেলিনার সাথে কথা বলতে :০১৮১৫০২১১৯৬।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে