বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু শিল্প নগরে কারখানা শ্রমিকের মৃত্যু

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২১, ১৫:১২

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে একটি গাড়ি কারখানা তৈরীর এক শ্রমিক নিহত হয়েছেন। নিহত শ্রমিকের নাম মো. শাহীন (৩২)। মো. শাহীন গাইবান্ধা জেলার শাখাটা থানার মান্দুরা গ্রামের মৃত মনসুর আলীর ছেলে। সোমবার দুপুর সাড়ে বারটায় বঙ্গবন্ধু শিল্প নগরে গাড়ি তৈরীর কারখানা বাংলাদেশ অটো লিমিটেড়ে কাজ করার সময় পাইল ভেঙ্গে বালু চাপা পড়ে তার মৃত্যু হয়।

একি কারখানায় শাহীনের সাথে কাজ করা শ্রমিক মো. হৃদয় বলেন, মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে একটি গাড়ি তৈরী কারখানার ঠিকাদার ইপ্যাক লিমিটেড়ের অধীনে পাইল ভাঙ্গার কাজ করছিলাম আমরা। রবিবার (২৫ জানুয়ারি) দুপুরে কাজ করার সময় একটি পাইল ভেঙ্গে শাহীনের গায়ে পড়ে আহত হয় সে। তাকে উদ্ধার করে মিরসরাই সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মো. মশিউর রহমান পরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

শ্রমিক মৃত্যুর বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ অটো লিমিটেডের গাড়ি তৈরীর কারখানার ঠিকাদার ইপ্যাক লিমিটেডের প্রকৌশলী মো. আবদুর সামাদ যায়যায়দিনকে বলেন, কারখানার পাইল ভাঙ্গার কাজ করার সময় একটি পাইল ভেঙ্গে পড়ে আমাদের এক শ্রমিক নিহত হয়েছেন। সকল আইনগত পক্রিয়া শেষ করে আমরা তাঁর লাশ বাড়িতে স্বজনদের কাছে পাঠাবো।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে