বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বরুড়ায় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২১, ১৭:২৪

কুমিল্লার বরুড়া পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) সোমবার বিকাল ৩টায় বরুড়া উপজেলায় তার নির্বাচনী কার্যালয় এলাহী ম্যানশন ২য় তলায় এক সাংবাদিক সম্মেলনে ২৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রার্থী মোঃ বক্তার হোসেন (বখতিয়ার) ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাছির উদ্দিন লিংকন।

উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক মোঃ আব্দুর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বাদল, সাবেক পৌর চেয়ারম্যান মীর মোবারক হোসেন প্রমুখ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ বক্তার হোসেন বলেন, পৌরসভার মেয়র নির্বাচিত হলে পৌরসভার যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, সরকারী খাল দখলমুক্ত করণ, অডিটোরিয়াম নির্মাণ, শিক্ষার মানোন্নয়নে শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, দরিদ্র ও বেওয়ারিশ মুসলিমদের জন্য পৌর গনকবরস্থান ও হিন্দু ধর্মাবলম্বীদের জন্য শশ্মানঘাট নির্মাণ, চিত্তবিনোদনের জন্য পৌরপার্ক নির্মাণ, সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী (নজরুল) এর সহযোগিতায় বরুড়া পৌরসভাকে ‘ক‘ শ্রেণিতে উন্নীত করাসহ একটি আধুনিক মডেল পৌরসভা গড়ে তুলবেন।

আগামী ৩০ জানুয়ারি বরুড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে