বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের উদ্যোগে আলোচনা সভা

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২১, ২১:০৬

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের উদ্যোগে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোমবার বিকেল ৪ টায় আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনে আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদ ও প্রেসক্লাবের যৌথ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি নারায়ণ ভৌমিকের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক ও প্রকাশক শামসুল আলম, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের উপদেষ্টা ও আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদিকা সিনিয়র কবি আশরাফুন নাহার শোভা,আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ডাঃ মীর আনিছুজ্জামান আনিস,সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, সহ- সম্পাদক দেওয়ান ইয়াছিন উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের কার্য্য নির্বাহী সদস্য খাজির আহাম্মেদ,তথ্য ও প্রচার সম্পাদক শেখ জিহাদী ইসলাম সোহাগ, শিক্ষানবিশ সাংবাদিক ও তরুণ উদীয়মান কবি নাঈমুর রহমান খান ও ছামিউল আলম।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন। অনুষ্ঠান শেষে গতকাল সোমবার সন্ধ্যায় পারিবারিক ভাবে আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুনের একমাত্র পুত্র মুস্তাসিম বিল্লাহ্' র সপ্তম জন্মদিন কেক কেটে উদ্ যাপন করা হয়। আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আজীবন সদস্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সফল ছাত্রনেতা পরোপকারী গরীবের বন্ধু সেলিম আকতার খান মিন্টু।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে