বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হারাগাছে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
  ২৬ জানুয়ারি ২০২১, ১২:০০

রংপুর হারাগাছে নিজ শয়ন ঘর থেকে রিয়াদুল ইসলাম হৃদয় (১৩) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। সোমবার বিকেলে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার চিলমন মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু‌ হৃদয় এর চিলমন মধ্যপাড়া গ্রামের সাদিকুল ইসলাম এর ছেলে। নিহতের পরিবারের বরাত দিয়ে রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার অফিসার ইনচার্জ ওসি রেজাউল করিম জানায়, সোমবার দুপুরের দিকে শিশু হৃদয়কে তার মা গবাদি পশুর জন্য মাঠ থেকে ঘাস কেটে আনতে বলে। সে মাঠে ঘাস কাটতে যাবে না বলে জেদ করে বসে। আর এ নিয়ে মা শিশু হৃদয়কে বকা দেয়। মায়ের বকা খেয়ে শিশুটি মায়ের সঙ্গে অভিমান করে নিজের ঘরে যায়।

পরে বিকেল সাড়ে তিনটার দিকে পরিবারের লোকজনের অজান্তে শিশু হৃদয় নিজ শয়ন ঘরে গলায় মাফলার পেঁচিয়ে বাঁশের তীরের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা করে। শিশুটির মা ঘরে ঢুকে ছেলের লাশ ঝুলন্ত দেখে তার আত্মচিৎকারে পরিবারের লোকজন এগিয়ে গিয়ে শিশুটির ঝুলন্ত লাশ মাটিতে নামিয়ে রাখে। পরে পরিবারের লোকজন নামিয়ে রাখে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। তবে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের পরামর্শ নিয়ে ময়নাতদন্ত ছাড়াই সোমবার রাতে মরাদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। ওসি রেজাউল করিম বলেন, আত্মহত্যায় ব্যবহৃত আলামত উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে