ফরিদপুরে ছাত্রলীগের কমিটিতে বিবাহিত থাকার প্রতিবাদে মানববন্ধন

ফরিদপুরে ছাত্রলীগের কমিটিতে বিবাহিত থাকার প্রতিবাদে মানববন্ধন

গত ১৯ জানুয়ারি ঘোষিত ফরিদপুর জেলা ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট আংশিক অনুমোদিত কমিটিতে সভাপতি করা হয়েছে বিবাহিত এক তরুনকে। এছাড়াও ওই কমিটিতে দুই সহ-সভাপতিসহ তিনজন রয়েছেন ফরিদপুরের বহুল আলোচিত জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়ীতে হামলা মামলার আসামী, স্থান পেয়েছে যুবদলের নেতা।

এরই প্রতিবাদ ও বির্তকিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে কয়েক ছাত্রলীগের নেতা-কর্মীরা।

ফরিদপুর প্রেসক্লাবের সমানে মুজিব সড়কে জেলা ছাত্রলীগের ব্যনারে বেলা সাড়ে ১১টার সময় এই কর্মসূচি পালন করে তারা। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, সদ্য অনুমোদতি জেলা ছাত্রলীগের আংশিক কমিটিতে ছাত্রদলের এজেন্ট,যুবদলকর্মী, বিবাহিত,সন্ত্রাসী ও জেলা আওয়ামী লীগ সভাপতি বাড়িতে হামলার মামলার আসামী রয়েছে।

এই কমিটিকে কোন ভাবে আমরা মেনে নেবো না। তারা উল্লেখ করে ছাত্রলীগের গঠনতন্ত্রকে পাশ কাটিয়ে কিভাবে এই কমিটি অনুমোদন করা হলো। তাদের দাবি অবিলম্ভে ঘোষিত কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে পরিচ্ছন্ন কমিটি দেওয়ার।

কর্মসূচি বক্তব্য রাখেন, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের সাবেক ভিপি মিথুন কর্মকার, নূর হোসেন মারুফ, ছাত্রলীগ নেতা রাবেয়া আক্তার বৃষ্টি, রাজেন্দ্র কলেজের জিএস ইমতিয়াজ হাসান, সাবেক ছাত্রনেতা প্লাবন হাসান প্রমুখ।

উল্লেখ্য, গত ১৯ জানুয়ারি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ানকে সভাপতি ও ফাইম আহমেদকে সাধারন সম্পাদক করে ফরিদপুর জেলা ছাত্রলীগের ২৫ সদস্যে আংশিক কমিটি অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে