শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হিলি স্থলবন্দরে ভারত-বাংলাদেশ কাষ্টমসের মধ্যে মিষ্টি উপহার বিনিময়

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ২৬ জানুয়ারি ২০২১, ২০:২৬

আন্তর্জাতিক কাষ্টমস দিবস উৎযাপন উপলক্ষে মঙ্গলবার দিনাজপুরের হাকিমপুরের হিলি স্থল শুল্ক ষ্টেশন ও ভারত হিলি কাষ্টমস কর্তৃপক্ষের মধ্যে মিষ্টি উপহার ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়। হিলি সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্টে এর আয়োজন করার পাশাপাশি এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

হিলি স্থল শুল্ক ষ্টেশনের ডিসি (ডেপুটি কমিশনার) সাইদুল আলম ও ভারত হিলি কাষ্টামসের এসি (এসিষ্টেন্ট কমিশনার) এস কে প্রধান (সঞ্জিব কুমার প্রধান) দু’দেশের কাষ্টমসের পক্ষে মিষ্টি উপহার ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হিলি স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা যথাক্রমে মবিন উল ইসলাম, মো. শফিউল ইসলাম, এটিএম শাহাবুল ইসলাম, মো. আব্দুল আজিজ ও সহকারী রাজস্ব কর্মকর্তা যথাক্রমে রিমন চন্দ্র রায়, আবু ইয়াহিয়া, মো. জাকারিয়া, মো. সুমন পারভেজ, সিপু সরকার, মো. মমিনুল ইসলাম ও মো. ফায়াদ চৌধূরী প্রমূখ এবং ভারত হিলি কাষ্টমসের রাজস্ব কর্মকর্তা শ্রাবণী বেরা প্রমূখ। এ সময় তারা পারস্পারিক বিরাজও মান সমস্যা গুলি চিহ্নিত করে তার সমাধানের উদ্যেগ নিয়ে আমাদানি রপ্তানি বানিজ্যকে আরো গতিশিল করার প্রত্যয় ব্যক্ত করেন।

এরপর হিলি স্থল শুল্ক স্টেশনের সভাকক্ষে ডিসি সাইদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন হিলি স্থল বন্ধর উদ্ভিদ সঙ্গ নিরোধ কার্যালযের ডিডি (ডেপুটি ডাইরেক্টর) ড. মো. মোত্তালেব হোসেন, হাকিমপুর থানার ওসি মো. ফেরদৌস ওয়াহিদ, হিলি কাষ্টমস সি.এন্ড.এফ এজেন্ট অ্যাসোসিয়নের সভাপতি আব্দুল আজিজ সরদার, হাকিমপুর প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে