মেয়রের আহ্বানে ফুলবাড়ীতে সবজি ব্যবসায়ীদের অবরোধ প্রত্যাহার

মেয়রের আহ্বানে ফুলবাড়ীতে সবজি ব্যবসায়ীদের অবরোধ প্রত্যাহার

দিনাজপুরের ফুলবাড়ীতে কাঁচা সবজি ব্যবসায়ীদের ডাকা অবরোধ নবনির্বাচিত পৌর মেয়র মাহমুদ আলম লিটনের হস্তক্ষেপে এক ঘণ্টায় প্রত্যাহার করেছে অবরোধকারীরা।

পৌর শহরের এক কাঁচা সবজি ব্যবসায়ীকে পুলিশ আটক করার জের ধরে বুধবার সকাল ৮টায় সবজি ব্যবসায়ীরা তাদের দোকানপাট বন্ধ করে অবরোধ শুরু করলে, সেখানে নবনির্বাচিত পৌর মেয়র মাহমুদ আলম লিটন উপস্থিত হয়ে আটক কাঁচা সবজি ব্যবসায়ীর দায়িত্ব নেওয়ায়, আবরোধ প্রত্যাহার করে নেন ব্যবসায়ীরা।

জানা গেছে, বাজারের কাজল নামে পাহারাদারকে মারপিট করার দায়ে মঙ্গলবার দিবাগত রাতে পৌর এলাকার সুজাপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন বাদী হয়ে, কাঁচা সবজি ব্যবসায়ী উপজেলার অম্রবাড়ী গ্রামের শহিদুল হকের ছেলে জুয়েল রানাসহ ৫ জনের নাম উল্লেখ করে ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় বুধবার ভোরে জুয়েল রানাকে আটক করে পুলিশ।

এদিকে জুয়েল রানাকে আটক করার জের ধরে শহরের কাঁচা সবজি ব্যবসায়ীরা দোকান বন্ধ করে অবরোধ শুরু করে। সকাল ৮টায় সবজি ব্যবসায়ীরা অবরোধ শুরু করায়, সেখানে নবনির্বাচিত পৌর মেয়র মাহমুদ আলম লিটন, ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম উপস্থিত হয়ে আলাপ আলোচনা করে মামলাটি আপস করার আশ্বাস দেওয়ায় অবরোধ প্রত্যাহার করে নেন ব্যবসায়ীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে