​মনিরামপুরে আওয়ামী লীগ নেতা মুনছুর আলীর দাফন সম্পন্ন

​মনিরামপুরে আওয়ামী লীগ নেতা মুনছুর আলীর দাফন সম্পন্ন

শত শত মানুষের ভালোবাসায় চিরনিদ্রায় মায়ের কবরের পাশে শায়িত হলেন মনিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সমাজ সেবক মুনছুর আলী। বুধবার যোহর বাদ উপজেলার এনায়েতপুর গ্রামের সততা ইট ভাটার মাঠে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এরআগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার সময় যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

সকালে তার মরদেহ বাড়িতে দেখতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা ও সর্বস্তরের মানুষ এক নজর দেখতে ভিড় করে। জানাজা পূর্বে সংক্ষিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন বলেন, মুনছুর আলী একজন সৎ নিষ্ঠাবান রাজনৈতিক নেতা ছিলেন। তিনি কথনও অন্যায়ের সাথে আপোষ করেনি। তার এ চলে যাওয়া আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি। সকলে তার জন্য দোয়া করবেন।

জানাজা শেষে তাকে ইটভাটার পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজার মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, হরিহরনগর আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম, দূর্বাডাঙ্গা ইউপি চেয়ারম্যান গাজী মাযাহারুল আনোয়ার, হরিহরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপির নেতা গাজী আব্দুস সাত্তার, মদনপুর সম্মিলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম, প্রভাষক সেলিম জাহাঙ্গীর, প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেন, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা আব্দুল আলিম জিন্নাহ, আব্দুল মোমিন, ফারুক হোসাইন, শিপন সরদারসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ সামাজিক সংগঠনের বিভিন্ন সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মরহুম মুনছুর আলী মনিরামপুর প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক যায়য়ায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি জিএম ফারুক আলম-এর বড় ভাইরা ছিলেন।

যাযাদ/ি এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে