শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হবিগঞ্জ শহরে রাতে বের হলেই পুলিশের হেফাজতে

মো. নূরুল হক কবির, হবিগঞ্জ
  ২৮ জানুয়ারি ২০২১, ১০:৩০

শুধু চিকিৎসা সেবার প্রয়োজন ছাড়া রাত বারোটার পর হবিগঞ্জ শহরে কাউকে পেলেই পুলিশের হেফাজতে নেয়া হবে। সদর মডেল থানা থেকে বুধবার রাত পৌনে এগারোটার দিকে এ ঘোষণা দেয়া হয়েছে।

গেল এক সপ্তাহে জেলা শহরে কমপক্ষে দশটি চুরির ঘটনা ঘটে। এনিয়ে ব্যবসায়ীরা ক্ষুব্ধ ও শঙ্কিত। চুরি রোধে পুলিশের সাথে ব্যবসায়ীদের একাধিক সভা এবং নিরাপত্ত্বা ব্যবস্থা বাড়ানোর পরও প্রায় প্রতিদিনই শহরের কোথাও না কোথাও চুরি হয়ে যাচ্ছে। এজন্যই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

বুধবার রাতে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানিয়েছেন, শীতের রাত বারোটার পর শুধুমাত্র হাসপাতালে চিকিৎসা সেবার প্রয়োজন ছাড়া রাস্তায় কাউকে পেলেই পুলিশের হেফাজতে আনা হবে। তার পরিচয় যাচাইয়ের পর অপরাধের সাথে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরও জানান, মঙ্গলবার রাতে বিনা কারণে শহরে ঘুরাঘুরি করার কারণে পাঁচজনকে আটক করা হয়েছিল। বুধবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। এরা এখন কারাগারে। তিনি তরুণদেরকে সন্ধ্যার পর বাসা থেকে বের না করার জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানিয়েছেন। হবিগঞ্জ সদর মডেল থানার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি পোস্টও দেয়া হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে