মিরসরাইয়ে শংকা এড়িয়ে আগ্রহ বাড়ছে টিকায়

মিরসরাইয়ে শংকা এড়িয়ে আগ্রহ বাড়ছে টিকায়

সকল ভয়ভীতি দূর করে মিরসরাইয়ে করোনা টিকা নেয়ার আগ্রহ বাড়ছে দিনকে দিন । গত ৭ ফেব্রুয়ারি শুরু হওয়া টিকাদান কর্মসূচীর আওতায় আজ পর্যন্ত সাড়ে সাত হাজার মানুষ টিকা নিয়েছে । প্রতিদিন বাড়ছে টিকা নেয়ার নিবন্ধন ও টিকা গ্রহণকারী মানুষের সংখ্যা । নিবন্ধনের প্রথমদিন থেকে আজ পর্যন্ত প্রায় ১০ হাজার মানুষ টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছে ।

মিরসরাই উপজেলা কার্যালয় সূত্রে জানা যায়, মিরসরাইয়ে প্রথম পর্যায়ে ২৩৯০ বয়াল টিকা আসে । এই টিকায় প্রায় এগার হাজার মানুষকে টিকা দেয়া যাবে । এর মধ্যে আজ ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত সাড়ে সাত হাজার মানুষ টিকা নিয়েছে । গত রবিবার ২২ ফেব্রুয়ারি টিকা নিয়েছে ৯৯৬ জন এবং সোমবার নিয়েছে ১২৫০ জন। এভাবে প্রতিদিনই বাড়ছে টিকা গ্রহণকারী মানুষের সংখ্যা। ৪০ বছরের উর্দ্ধে মানুষকেই প্রথমদিকে বেশি টিকা দেওয়া হচ্ছে । টিকা নেয়ার পর কোন রোগীর শরীরে তেমন গুরুতর পাশ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি ।

এবিষয়ে জানতে চাইলে উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা মো. মিজানুর রহমান যায়যায়দিনকে বলেন, আমরা আরো বেশি করোনার টিকা নেয়ার জন্য উপজেলায় বিভিন্ন জায়গায় আলোচনা সভা করেছি । এছাড়া মসজিদ গুলোতে সাধারণ মানুষদের টিকা নেয়ার জন্য আহব্বান জানিয়েছি । দুই থানার মাধ্যমে বিভিন্ন এলাকায় মাইকিং করে টিকা নেয়ার ব্যাপারে আগ্রহী করে তুলছি । প্রথমদিকে ২৩ হাজর মানুষকে টিকা দেওয়া হবে।

গতকাল ২২ ফেব্রুয়ারি করোনার টিকা নিয়ে বোরহান উদ্দিন সুমন বলেন , এই টিকায় কোন গুরুতর পাশ্বপ্রতিক্রিয়া নেই । তবে রাতে শরীরে হালকা জ্বর এসেছিল।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে