শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছাতকে এবি ব্যাংক কর্মকর্তার অস্বাভাবিক মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৫৯

ছাতকে অস্বাভাবিক মৃত্যু ঘটেছে এখলাছুর রহমান আশরাফী (৩৭) নামের এক ব্যাংক কর্মকর্তার। মঙ্গলবার সকালে এ ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে প্রেরন করেছে পুলিশ। এখলাছুর রহমান আশরাফী চাঁঁপাইনবাবগঞ্জ জেলার নাচল উপজেলার সাবদালপুর গ্রামের বাসিন্দা ও এবি ব্যাংক ছাতক শাখার প্রিন্সিপাল অফিসার।

জানা যায়, অবিবাহীত একলাছুর রহমান আশরাফী ব্যাংক সংলগ্ন শহরের বাগবাড়ী এলাকার মাসুক মিয়া মালিকানাধিন একটি বাসায় বসবাস করতেন। প্রায় ৪ বছর ধরে এবি ব্যাংক ছাতক শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

মঙ্গলবার অফিস চলাকালীন সময়ে সে অনুপস্থিত থাকলে ব্যাংক কর্তৃপক্ষ তাকে ডেকে আনতে এক কর্মচারীকে পাঠান তার বাসায়। বাসায় গিয়ে তাকে বিছানায় অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ওই কর্মচারী ব্যাংক কর্তৃপক্ষকে জানান। পরে ব্যাংক কর্তৃপক্ষ তাকে দ্রুত ছাতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে সুনামগঞ্জের সিনিয়র পুলিশ সুপার(ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন এবং ওসি (অপারেশ) মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠান। এবি ব্যাংক ছাতক শাখার সহকারী ম্যানেজার বিষ্ণুপদ দেব জানান, মৃত্যুর সংবাদ তার পরিবারকে জানানো হয়েছে। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন এ ব্যাপারে জানান, ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন জানা যাবে। যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে