ব্যাংক কর্মকর্তা হত্যার ঘটনায় সিলেট উত্তপ্ত

ব্যাংক কর্মকর্তা হত্যার  ঘটনায় সিলেট উত্তপ্ত

সিলেট নগরীর বন্দরবাজারে সিএনজি অটোরিকশা চালকদের মারধরে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদের নিহতের ঘটনায় উত্তাপ্ত সিলেট। প্রতিবাদে ফুঁসে ওঠেছেন সিলেটের ব্যাংক কর্মকর্তারা। তারা দ্রুত এই হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান।

মঙ্গলবার বিকেলে নগরীতে বিশাল মানবন্ধন কর্মসূচি পালন করেন সিলেটের ব্যাংকগুলোতে চাকরিত কর্মকর্তা-কর্মচারীরা।

এর আগে মঙ্গলবার দুপুরে দোষীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবিতে স্বারকলিপি প্রদান করেন তারা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সিলেটে কর্মরত ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের ডাকে মওদুদ আহমদের ‘খুনিদের’ দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ব্যাংক কর্মকর্তা-কর্মচারীরা ছাড়াও সিলেটের রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা মওদুদ আহমদকে মারধরে করে নির্মমভাবে মেরে ফেলা সিএনজি অটোরিকশা চালকদের দ্রুত গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার দাবি জানান। এ দাবি পূরণ না হলে পর্যায়ক্রমে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণার হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট নিশি মোহন নাথ বলেন, আপাতত আমরা মওদুদ আহমদের ‘খুনিদের’ দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় নিয়ে আসার দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছি। আগামীকাল (বুধবার) সিলেটের সকল ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা কালো ব্যাজ ধারণ করে প্রতীকি প্রতিবাদ জানাবো। তারপরও দোষীরা গ্রেফতার না হলে আলোচনার মাধ্যমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করবো।

উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যায় বন্দরবাজার এলাকায় ভাড়া নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে মারপিট করে সিএনজি অটোরিকশা চালকরা গুরুতর আহত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে ঘণ্টাখানেক পরেই তিনি মারা যান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে