বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মসজিদের জায়গা উদ্ধারের দাবিতে ধর্মপাশায় মানববন্ধন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
  ২৪ ফেব্রুয়ারি ২০২১, ২১:০৩

সুনামগঞ্জের ধর্মপাশা বাজার জামে মসজিদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব আব্দুল কাউয়ুম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রকারী আবু তালেব কর্তৃক মসজিদের জায়গায় দখলের প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বুধবার বিকেলে ধর্মপাশা বাজার জামে মসজিদ কমিটি ও এলাকার সর্বস্থরের মুসল্লি সমাজের ব্যানারে ধর্মপাশা সোণালী ব্যাংকের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালণ করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. রুহুল আমীন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা বাজার কমিটির সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, বাজার মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজ্বী মো. আব্দুল মানান, ধর্মপাশা বাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মো. বজলুর রহমান, উপজেলা আওয়ামীলীগের দপ্তর বিষয়ক সম্পাদক গোলাম আজহারুল ইসলাম পি কে, উপেজলা বিএনপির সহ-সভাপতি মো. আব্দুল হক, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মজিবুর রহমান মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, উপজেলা স্বেছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাঈন উদ্দিন প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আবু তালেব এলাকায় একজন ভূমিদস্যু হিসেবে পরিচিত।

অবশেষে তিনি ধর্মপাশা বাজার জামে মসজিদের জায়গাও দখল করে নিয়েছেন। আর এ বিষয়ে প্রতিবাদ করায় উল্টো তিনি উক্ত মসজিদ কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবেক আলহাজ্ব আব্দুল কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করায় আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। পাশাপাশি মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করাসহ ভূমিদর্স্যু আবু তালেবের দখলে থাকা মসজিদের জায়গাটি উদ্ধারের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে