শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাণীশংকৈল পৌরসভা হবে মাদকমুক্ত ডিজিটাল : পৌর মেয়র মোস্তাক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৮:১৯

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল মহলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২৪ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় ৯নং ওয়ার্ড আ’লীগের উদ্যোগে নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাককে সংর্বধনা জানানো হয়। সংবর্ধিত সভায় নবনির্বাচিত পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, সামনে আমার বড় চ্যলেঞ্জ রাণীশংকৈল পৌরসভাকে মাদকমুক্ত করে একটি শৃঙ্খলায় ফিরিয়ে আনতে হবে।

মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের উদ্দেশে তিনি বলেন- যারা মাদক বিক্রি করছেন তারা আত্মসমর্পণ করেন, আমি আপনাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিব- আর যারা মাদক সেবন করছেন তাদেরকে আমি মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে নিয়ে সুচিকিৎসা দিয়ে সুস্থ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করব ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যেভাবে উন্নয়ন করছে তার সঙ্গে তাল মিলিয়ে পৌরসভাকে আরও আধুনিকায়ন করা হবে। প্রতিটি ওয়ার্ডে চাহিদা অনুযায়ী উন্নয়ন সাধিত হবে। শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলার মাঠ তৈরি করা হবে।

প্রধান শিক্ষক আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সংরক্ষিত কাউন্সিলর কামরুন নেছা ময়না, কাউন্সিলর মিঠুন রানা। অনুষ্ঠানে বাপ্পী পাটোয়ারীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আ’লীগ নেতা গোলাম সারোয়ার বিপ্লব, প্রভাষক প্রশান্ত বসাক, ওয়ার্ড সভাপতি মোকসেদ আলী প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে