​টাঙ্গাইলে শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় দুই ভায়রা নিহত

প্রকাশ | ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৩১

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

 

 

টাঙ্গাইল-জামালপুর সড়কে ধনবাড়ী উপজেলার ভাইঘাটের কাছে সমতকুড় নামকস্থানে বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে পিকআপভ্যান ও ট্রলির সংঘর্ষে দুই ভায়রা নিহত হয়েছেন।

 

তাদের মধ্যে এক ভায়রা আল আমিন ঘটনাস্থলে ও অপর ভায়রা খোকন হাসপাতালে নেওয়ার পর মারা যান। ওই ঘটনায় আরও ৪ জনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহত আল আমিন গোপালপুর উপজেলার আলমনগর ইউনিয়নের নবগ্রাম উত্তরপাড়া গ্রামের শফিকুল ইসলাম(শফি মেকার) এর ছেলে এবং খোকন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হরখিলা গ্রামের সিরাজ আলী সিরাজের ছেলে।

ধনবাড়ী থানার এসআই গোলাম কিবরিয়া জানান, তারা দু’জনই ঢাকায় কর্মজীবী হিসেবে বাস করতেন। তাদের দুজনের শ্বশুরবাড়ি জামালপুরের সরিষাবাড়ীতে। বুধবার(২৪ ফেব্রুয়ারি) রাতে শ্বশুরবাড়ির আত্মীয়ের বাসায় বাড়ির জিনিসপত্র ঢাকা থেকে পিকআপ ভ্যানে বহন করে সরিষাবাড়ী আসেন। সেগুলো বাড়িতে রেখে বৃহস্পতিবার সকালে ওই পিকআপেই তারা ঢাকায় ফিরছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে সংঘর্ষে তারা নিহত হন। এতে দুই বাহনের আরও ৪ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

 

যাযাদি/ এস