​ঘাটাইল শ্রমিক কল্যাণের সভাপতি রাজ্জাক সম্পাদক মিন্টু

​ঘাটাইল শ্রমিক  কল্যাণের সভাপতি রাজ্জাক সম্পাদক মিন্টু

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা অটোরিক্সা অটো টেম্পু ও সিএনজি শ্রমিক সঞ্চয় কল্যাণ তহবিলের নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৬ শে ফেব্রয়ারী) রাত ৮টায় ঘাটাইল উপজেলা শ্রমিক অটোরিক্সা টেম্পু ও সিএনজি শ্রমিক সঞ্চয় কল্যাণ তহবিলের অফিস কার্যালয়ে মো.আ.রাজ্জাককে সভাপতি ও মো.মিন্টু মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করেন ঘাটাইল পৌর মেয়র ও উপদেষ্ঠা শহীদুজ্জামান খান ভিপি শহীদ।

কমিটির অন্য সদস্যরা হলো,সহ সভাপতি মো.আরশেদ আলী,মো.ফারুক হোসেন,মো.সিদ্দিক মিয়া, মো.কোরবান আলী,মো.মোতালেব হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক মো.শহীন আলম,আব্দুর রশিদ মিয়া,মো.জসিম মিয়া,মো.আব্দুল মজিদ,মো.হামিদুল,সাংঠগনিক সম্পাদক মো.মনির হোসেন ওয়ান মনি,দপ্তর সম্পাদক মো.জোয়াহের আলী, অর্থ সম্পাদক মো.রাজন মিয়া,প্রচার সম্পাদক মো.রাসেল মিয়া,নাট্য ও প্রমোদ সম্পাদক মো.সুমেস,ধর্ম বিষয়ক সম্পাদক মো.রাকিব আল হাসান আকিজ,সমাজকল্যাণ সম্পাদক মো.ইব্রাহিম হোসেন, ক্রীড়া সম্পাদক মো.আহসান হোসেন,সড়ক সম্পাদক মো.মো.আক্তার হোসেন,সহ সড়ক সম্পাদক মো.মিল্টন খন্দকার,সম্মানিত সদস্যরা হলেন,মো.শাহিনূর রহমান,মো.মোহন মিয়া,মো.সুমন হোসেন।

এসময় বক্তব্যরাখেন, উপদেষ্টা মো.মাজহারুল ইসলাম,মো.শামছুল হুদা চৌধুরী, ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি খান ফজলুর রহমান,সাবেক কাউন্সিলর ও উপদেষ্ঠা মো.মেছের আলী,ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও প্রতিষ্ঠাতা উপদেষ্ঠা আব্দুল লতিফ, উপদেষ্ঠা ও বিশিষ্ট্য সমাজসেবক মো.গোলাম মোস্তফা, উপদেষ্ঠা ও সমাকসেবক মো.আকবর হোসেন, বিশিষ্ট্য ব্যবসায়ী ও উপদেষ্ঠা মো.রাজা মিয়া,তরুন সমাজ সেবক ও উপদেষ্ঠা এসএম সাহেদ আহম্মেদ,বিশিষ্ট ব্যবসায়ী ও উপদেষ্টা মো.সুমন আল মামুন প্রমুখসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী,জন প্রতিনিধি,রাজনৈতিক দলের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে