​রায়গঞ্জে বিক্ষোভ লাঠি মিছিল

​রায়গঞ্জে বিক্ষোভ লাঠি মিছিল

সিরাজগঞ্জের রায়গঞ্জ পৌরসভায় সংঘর্ষের জের ধরে ২ নং ওয়ার্ডের গ্রামবাসী প্রতিপক্ষের বিরুদ্ধে লাঠি মিছিল করেছে।শনিবার সকালে হাসপাতালে ভর্তিকৃত গুরুতর আহত ওয়ার্ড সভাপতি মুঞ্জিল গংদের পক্ষে পৌরসভার ২ নং ওয়ার্ডের প্রমানিকপাড়া গ্রামের বিক্ষুপ্ত জনসাধারণ এই লাঠি মিছিল করে।

জানা যায়, স্থানীয় পৌরসভা থেকে সম্প্রতি ২ নং ওয়ার্ডে পানি ট্যাংকি নির্মানের কাজের সাব ঠিকাদারী ভাগ বাটোয়ারা নিয়ে একই ওয়ার্ডের সভাপতি মুঞ্জিল গ্রুপ ও পৌর যুবলীগের সভাপতি মাসুদ রানা গ্রুপের মধ্য গতকাল শুক্রবার সন্ধ্যায় সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের অন্ততঃ ৭ জন গুরুতর আহত হয়। গুরুতর আহতরা সিরাজগঞ্জ ও বগুড়া শজিমেকে ভর্তি আছে।

সেই ঘটনার জের ধরে প্রমানিক পাড়ার গ্রামবাসীর নেতৃত্বে একটি বিক্ষোভ লাঠি মিছিল রায়গঞ্জ পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে রায়গঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে পৌর যুবলীগের সভাপতি মাসুদ রানা বলেন, ঐ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানকে আমি মালামাল সরবরাহ করে আসছিলাম কিন্তু ঘটনার দিন মুঞ্জিল গংরা আমার মালামাল ঢুকতে বাধা প্রদান করে। পৌর মেয়র আব্দুল্লাহ আল পাঠান বলেন, বিষয়টি সুরাহারা করার জন্য চেষ্টা করা হচ্ছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে