বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আইনজীবী নিহত

প্রকাশ | ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:০৮

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি

পটিয়ায় বেপরোয়া পিকনিকের বাসের ধাক্কায় চন্দনাইশের আইনজীবী মফিজুল আলম (৩১) নামের এক বাইক  আরোহীর মৃত্যু হয়। ২৬ ফ্রেবুয়ারী শুক্রবার সন্ধ্যায় পটিয়া পৌরসভার ইন্দ্রপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী মফিজুল আলম চন্দনাইশ উপজেলার দক্ষিণ গাছবাড়িয়া এলাকার মৃত আব্দুল আলিমের ছেলে।

 

স্থানীয়রা জানান, চন্দনাইশ থেকে চট্টগ্রামের বাসায় যাওয়ার পথে ইন্দ্রপুল এলাকায় চট্টগ্রামগামী পিকনিক বাস এডভোকেট মফিজুল আলমের মোটরসাইকেলে ধাক্কা দেয়।  স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম নগরীর পার্ক ভিউ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এই ব্যাপারে পুলিশ সার্জেন্ট নূরে আলম জানান, মফিজুল আলম ও মো. সাজ্জাত হোসেন সম্পর্কে শ্যালক ও দুলাভাই। গতকাল কর্মস্থল চট্টগ্রামের বাসায় যেতে চন্দনাইশ থেকে মোটরসাইকেলযোগে  রওয়ানা দেন। যাত্রাপথে ইন্দ্রপুল এলাকায় পিকনিক বাসের ধাক্কায় তারা গুরুতর আহত অবস্হায় পার্ক ভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

 

২৭ তারিখ সকাল ১০ টায় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ঘাতক বাসটি আটক করেছে হাইওয়ে পুলিশ । স্হানীয় পৌর কাউন্সিলর মোজাম্মেল হক চৌধুরী ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন।

 

যাযাদি/ এস