বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জীবননগরে র‌্যাব সদস্যকে আহত করে আসামি ছিনতাই

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:৩২

চুয়াডাঙ্গা’র জীবননগরের র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত করে আসামি আসামি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার সকাল ১০ টায় সময় জীবননগর উপজেলার সন্তোষপুর-মানিক পুর গাঙ্গের মাঠ নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৬। এসময় মাদক চোরাকারবারীর একজনকে আটক করে র‌্যাব।

এলাকাবাসী সুত্রে জানা যায়, আসামির হাতে হ্যান্ডকাপ লাগাতে গেলে ওতপেতে থাকা অপর সহযোগী মাদক চোরাকারবারি পেছন দিক থেকে এসে র‌্যাব সদস্যর হাতে কোপ মারে এবং কামড়িয়ে মাদক চোরাকারবারি আসামিকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এসময় মারাত্মক আহত হয়েছেন মুসলিম ব্যাপারীর ছেলে র‌্যাব সদস্য খায়রুল ইসলাম (৩৫)। বেলা ১২টার দিকে আহত র‌্যাব সদস্য খায়রুল ইসলাম জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নেন। আসামি কে ধরতে ব্যাপক তৎপরতা চালাচ্ছে ঝিনাইদহ র‌্যাব-৬।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী আল মাসুম জানান, র‌্যাব সদস্য খায়রুল ইসলামের বাম হাতের কব্জিতে ৬সেঃমিঃ ক্ষতের সৃষ্টি হয়েছে ও কামড়ানোর দাগ আছে তাকে চিকিৎসা দেয়া হয়েছে।

র‌্যাব কমান্ডার কামাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক চোরাকারবারিকে ধরতে গেলে সে পড়ে যেয়ে আঘাত প্রাপ্ত হয়েছে এবং জীবননগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে আসে। তিনি আরো জানান, আসামিকে ধরতে বিভিন্ন জায়গায় ব্যাপক তৎপরতা চালায় ঝিনাইদহ র‌্যাব-৬। এসময় মনোহরপুর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ১১০পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন র‌্যাব।

আটকৃত হলেন দর্শনা পারকৃষ্ণপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে ওলিয়ার রহমান ওলি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে