শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রাইভেট শেষে বাড়ি ফেরা হলো না মৌনতার

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২২:০১

বান্ধবীদের সাথে রোববার সকালে প্রাইভেট পড়তে সীতাকুন্ডের লালবেগ এলাকার নিজ বাসা থেকে ভাটিয়ারীর বিএম যান দশম শ্রেণির শিক্ষার্থী শামস তাহিয়াত মৌনতা (১৬)। কিন্তু প্রাইভেট শেষে বাড়ি ফেরা হলো না তার। বেপরোয়া গতিতে ছুটে আসা ঘাতক মিনিবাসের ধাক্কায় মৃত্যু হয় তার।

রোববার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারী বিএম গেট এলাকায় মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী শামস তাহিয়াত মৌনতা উপজেলার লালবেগ এলাকার সলিমুল্লাহ সেলিম ও রাজা কাসেম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তাহমিনা আক্তারের কন্যা। সে বাংলাদেশ মিলিটারী একাডেমী (বিএমএ) স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে প্রাইভেট শেষে নিজ বাসায় ফেরার জন্য মহাসড়কের ভাটিয়ারী এলাকায় দাঁড়িয়ে ছিলেন শিক্ষার্থী মৌনতা। এ সময় চট্টগ্রামমুখী বেপরোয়া গতির একটি মিনিবাস শিক্ষার্থী মৌনতাকে সজোর ধাক্কা দিলে গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর আহত মৌনতাকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী মৌনতার পিতা সলিমুল্লাহ সেলিম অশ্রুসিক্ত কণ্ঠে জানান, যেই বাসে করে মৌনতার বাড়ি ফেরার কথা, সেই বাসেই কেড়ে নিল তার প্রাণ। চালকের বেপরোয়া গতির কারণে অকালে জীবন প্রদীপ নিভে গেল আমার মেয়ের। মহুর্ত্বেই ভেঙে গেল মেয়েকে নিয়ে দেখা আমাদের সব স্বপ্ন। মেয়ে হারানোর শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছে আমার স্ত্রী।

বার আউলিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো.বাবুল মিয়া বলেন, দুর্ঘটনার পর আমরা ঘটনাস্থল থেকে মিনিবাস চালক ও তার সহযোগীকে আটক করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে