শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইশতেহার পাঠ দিবসের আলোচনা সভা কাল

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০২ মার্চ ২০২১, ১৩:৪৮

মহান স্বাধীনতার ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আগামিকাল বুধবার (৩ মার্চ) টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। স্বাধীনতার ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ব্যারিস্টার সারওয়াত সিরাজ(শুক্লা সিরাজ) বিষয়টি নিশ্চিত করে সকলকে অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন।

মহান স্বাধীনতার ইশতেহার পাঠক ও সাবেকমন্ত্রী প্রয়াত শাজাহান সিরাজের মেয়ে ব্যারিস্টার শুক্লা সিরাজ জানান, আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান একুশে পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক।

বিশিষ্ট আলোচক হিসেবে বক্তব্য রাখবেন, ছাত্রলীগ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক ছাত্রনেতা নুর-ই-আলম সিদ্দিকী, জাতীয় পার্টির(জেপি) মহাসচিব ও সাবেক মন্ত্রী শেখ শহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা ও লেখক রেজাউল হক চৌধুরী মুশতাক, বিশিষ্ট লেখক ও সাংবাদিক কবি আল মুজাহিদী, ভাসানী ফাউন্ডেশনের সভাপতি খন্দকার নাজিম উদ্দিন এবং শজাহান সিরাজ ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারম্যান রাবেয়া সিরাজ। এছাড়া মহান মুক্তিযুদ্ধের সংগঠক, মুক্তিযুদ্ধের গবেষক ও বীরমুক্তিযোদ্ধারা আলোচনায় অংশ নেবেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে