সাঁথিয়ায় কয়েলের আগুনে পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

সাঁথিয়ায় কয়েলের আগুনে পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

পাবনার সাঁথিয়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি ছাগলসহ ২ টি ষাড় ২ টি দোচালা টিনের ঘর ভস্মীভূত হয়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে পৌর সদরে সাঁথিয়া কোনাবাড়িয়া গ্রামের হাবিবুর রহমান ও জাইদুলের বাড়িতে।

এলাকাবাসী জানান, মঙ্গলবার (২ মার্চ) রাত সোয়া ৭ টার দিকে কোনাবাড়িয়া গ্রামের জাইদুলের ও হাবিবুরের গোয়াল ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় স্থানীয় জনগনের সহযোগিতায় প্রায় ৪৫ মিনিট ধরে প্রাণপণ চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনলেও ঘরটি সম্পূর্ণরুপে ভস্মীভূত হয়।

সাঁথিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে ফায়ার সার্ভিসের গাড়ি দেরিতে এসে পৌঁছালে ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরে থাকা ১৩টি ছাগল, ২ টি ষাঁড়সহ দোচালা ২ টি টিনের ঘর সব মিলিয়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।

আঃ মজিদ জানান, জাইদুলের ২ টি ষাড় ও হাবিবুর রহমানের ১৩ টি ছাগল আগুনে পুড়ে যাওয়ায় তারা দিশেহারা হয়ে পড়েছে।

সাঁথিয়া ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার কেএম আবু হেনা রনি বলেন, খবর পেয়ে আমরা পৌঁছে দেখি এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে সাঁথিয়া পৌরসভার মেয়র মাহবুবুল আলম বাচ্চু ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আশ্বাস দেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে