শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​পাবনায় চক্রের ৫ চোর আটক : ৪ মোটরসাইকেল উদ্ধার

পাবনা প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২১, ২১:৩৩

পাবনায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্যকে আটক ও ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। বুধবার তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, পাবনা পৌর এলাকার আটুয়া হাউজপাড়া মহল্লার আকরাম হোসেনের ছেলে আমির হোসেন প্রান্ত (২৫), সেকেন্দার আলী বিশ্বাসের ছেলে হৃদয় বিশ্বাস অপু (২৪), লিয়াকত আলী মোল্লার ছেলে বাদশা আলম (২২) এবং সদর উপজেলার টাটিপাড়া গ্রামের মোস্তফা খানের ছেলে অনিক খান (১৯) ও আতাইকুলা গ্রামের আব্দুর রাজ্জাক প্রামানিকের ছেলে নয়ন হোসেন পাপ্পু (২০)।

পাবনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, বুধবার সারাদিন উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৪টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৫ জনকে আটক করা হয়েছে।

তাদের কাছ থেকে লাল রংয়ের পালসার, কালো রংয়ের পালসার, ১৩৫ সিসি কালো রংয়ের ডিসকভারি এবং নীল রংয়ের ইয়ামাহা আর ওয়ান ফাইভ, ভার্শন থ্রি মোটরসাইকেল আটক করা হয়।

দীর্ঘদিন যাবৎ তারা মোটরসাইকেল চুরি করে নিজেদের হেফাজতে রেখে দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় একটি মামলা দিয়ে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে