নাগরপুরে পুকুর থেকে এক দিনমজুরের মরদেহ উদ্ধার

প্রকাশ | ০৫ মার্চ ২০২১, ১৯:৩৮

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মামুদনগর ইউনিয়নের চারাবাগ গ্রামের পরশ আলীর পুকুর থেকে শুক্রবার (৫ মার্চ) সকালে ছবেদ আলী (৪২) নামে এক দিনমজুরের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

 

তিনি নাগরপুর উপজেলার গোপালপুর রান্ধুনি পাড়া গ্রামের রমেজ আলীর ছেলে। নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

জানা যায়, শুক্রবার ভোরে প্রতিদিনের ন্যায় ছবেদ আলী কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। সকাল ৭ টার দিকে স্থানীয় পরশ আলীর পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। মৃত ছবেদ আলীর কপালে ও মাথায় রক্তক্ষরণ হয়েছে বলে পুলিশ জানায়। এ দিকে এলাকাবাসীর ধারণা দুর্বৃত্তরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহটি পুকুরে ফেলে যায়।

 

স্থানীয়রা জানায়, এক ছেলে ও এক মেয়ের জনক ছবেদ আলী বিয়ের পর থেকে চারাবাগ গ্রামে তার মামা শ্বশুর রাইজুদ্দিনের বাড়িতে বসবাস করতেন। স্ত্রীর পরকীয়ার কারণে সাংসারিক জীবনে স্ত্রীর সাথে বনিবনা ছিল না।

 

স্থানীয় ইউপি সদস্য জরিনা বেগম জানান, ছবেদ আলী একজন দরিদ্র কৃষি শ্রমিক ছিলেন। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্কের দীর্ঘ দিনের টানাপড়েন ছিল। এটি নিছক দুর্ঘটনা নাকি পরিকল্পিত হত্যা এ নিয়ে এলাকায় গুঞ্জনের ঝড় বইছে বলেও তিনি জানান।

 

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি  করা হয়েছে। এ ঘটনায় নিহত ছবেদ আলীর ছেলে আলমগীর হোসেন থানায় অভিযোগ করেছেন। তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

               

যাযাদি/ এমডি