কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৭ জুয়ারি গ্রেপ্তার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ৭ জুয়ারি গ্রেপ্তার

কুড়িগ্রামের ফুলবাড়ীতে অর্থের বিনিময়ে জুয়া খেলার অভিযোগে ৭ জুয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার পশ্চিম ফুলমতি গ্রামে জনৈক আব্দুস সোবহান মিয়ার পরিত্যক্ত বাড়ীতে অভিযান চালিয়ে জুয়ারিদের গ্রেপ্তারসহ ৪হাজার ৬০টাকা ও দুই সেট তাস জব্দ করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার সকালে কুড়িগ্রামে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ফুলমতি গ্রামে এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এসময় জুয়া খেলারত অবস্থায় একই গ্রামের মৃত: নুরল হকের পূত্র রবিউল ইসলাম (২৬), মৃত: বাশাতুল্যার পূত্র জাহিদুল ইসলাম (৩৮), মৃত: আব্দুল গণির পূত্র বুলবুল (২৮), মৃত: ঈসমাইল হোসেনের পূত্র মজিদুল ইসলাম (৫০), মৃত: শামসুল হকের পূত্র এমদাদুল হক (৩৮), শাহজাদা আলীর পূত্র আব্দুল কুদ্দুস (৩৪) ও শাহাদৎ হোসেনের পূত্র হামিদুল ইসলামকে (৩১) হাতে নাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৪ হাজার ৬০ টাকা ও দুইসেট তাস জব্দ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, গ্রেপ্তারকৃতদের শুক্রবার রাতে জুয়া আইনে মামলা দিয়ে শনিবার সকালে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে