গোদাগাড়ী পাবলিক ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন সায়েন্স অলিম্পিয়াডের পুরস্কার বিতরণ

গোদাগাড়ী পাবলিক ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন সায়েন্স অলিম্পিয়াডের পুরস্কার বিতরণ

গোদাগাড়ী পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সায়েন্স অলিম্পিয়াড ২০২০ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার গোদাগাড়ী উপজেলা ডিজিটাল মিলনায়তনে সকাল ১১ টায় এই পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জানে আলম, সহকারী কমিশনার (ভূমি) নাজমুন নাহার, গোদাগাড়ী মডেল থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

গত ১৬ অক্টোবর গোদাগাড়ী উপজেলা ব্যাপী বাসুদেবপুর, গোদাগাড়ী -১, গোদাগাড়ী-২, চর আষাড়িয়াদহ, পালপুরসহ মোট ৫ টি কেন্দ্রে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক দুটি বিভাগের ৬৬০ জন শিক্ষার্থীদের নিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় মাধ্যমিক পর্যায়ে ১২ জন ও উচ্চমাধ্যমিক পর্যায়ে ৮ জন নিয়ে মোট ২০ জনকে মেধাতালিকার ভিত্তিতে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়াও ১৬ ডিসেম্বরকে কেন্দ্র করে রচনা প্রতিযোগিতা আয়োজন করা হয়েছিলো এবং সেখানে ৩ টি শ্রেণীতে মোট ৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। অলিম্পিয়াড ও রচনা প্রতিযোগিতার আয়োজনের আহ্বায়ক ছিলেন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি হাসিবুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক মুরসালিন হক ও সকল সদস্যবৃন্দ।।

উল্লেখ: দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে অধ্যায়নরত গোদাগাড়ী উপজেলার সকল ছাত্র- ছাত্রীদের নিয়ে ২০১৭ সালে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন এর যাত্রা শুরু হয়। এটি একটি সম্পন্ন অরাজনৈতিক ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। গোদাগাড়ীতে শিকার প্রসার, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু ছাত্র- ছাত্রীদের সহযোগিতা প্রদান এবং দরিদ্র ছাত্র- ছাত্রীদের প্রয়োজনীয় সহযোগীতা প্রদান সামাজিক কার্যক্রমই এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে