বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাচোলে মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণসভা অনুষ্ঠিত

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২১, ২০:০৩

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণসভায় অবসরপ্রাপ্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বিদায় ও চেকপ্রদান করা হয়েছে।

৬ মার্চ (শনিবার) সকাল সাড়ে ১০টায় খোলসী দ্বিমূখী উচ্চবিদ্যালয়ে নিজামপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুদ্দিনের সভাপতিত্বে অবসরপ্রাপ্ত বেসরকারি শিক্ষক-কর্মচারীদের সঞ্চয় তহবিলের আর্থিক চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ৪৪ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাংসদ ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আমিনুল ইসলাম। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, ফতেপুর ইউপি চেয়ারম্যান সাদির আহাম্মেদ ভুলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ,ফ,ম হাসান ও সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দীন খান, নাচোল থানার ওসি (তদন্ত) আব্দুল অহাব উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রহিম। এছাড়াও বক্তব্য রাখেন, নাচোল পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমান ও সেক্রেটারি দুরুল হোদা। অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত ৭জন বেসরকারি শিক্ষক-কর্মচারীকে ৩০হাজার টাকার চেক প্রদান করা হয়। সেই সাথে অতিথি বৃন্দকে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে