আশুলিয়ায় দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ

আশুলিয়ায় দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে পুলিশ

আশুলিয়ায় মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন থানা পুলিশ। এসময় পাঁচ’শ তিন পুড়িয়া হেরোইন ও প্রায় অর্ধশত পিচ ইয়াবা উদ্ধার করা হয়। শনিবার সকালে এই বিষয়ে নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ। এর আগে শুক্রবার রাত ৯টার দিকে আশুলিয়ার বাইপাইল বাস স্ট্যান্ড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরা হলো আশুলিয়ার মধ্য গাজীরচট এলাকার মৃত নূর হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম ও বাগেরহাট জেলার কচুয়া থানার মসনি গ্রামের মোবারক হোসেনের ছেলে মনির হোসেন।

পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার রাতে আশুলিয়ার বাইপাইল বিসমিল্লাহ হোটেলের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন জাহাঙ্গীর ও মনিরকে আটকের পর দেহ তল্লাশি চালিয়ে পাঁচ’শ তিন পুড়িয়া হেরোইন ও প্রায় অর্ধশত ইয়াবা উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো দুই জন পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই মাদক ব্যবসায়ী পলাতক আবুল হোসেন ও জাহিদুল ইসলামের মাদক সংশ্লিষ্টতার কথা জানায়।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে। রিমান্ড চেয়ে তাদেরকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে। সেই সাথে পলাতক দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে