শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে ঐতিহাসিক ৭ মার্চ পালন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২১, ১৯:২৩

স্বাস্থবিধি মেনে যথাযথ মর্যাদায় ও নানা আয়োজনে গাজীপুরের শ্রীপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালন করা হয়েছে।

রোববার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের উপর আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা মোস্তারীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. শামসুল আলম প্রধান, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা নাসরীন, পৌর মেয়র আনিছুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহতাবউদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুরুল আমিন, শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহিতুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী সৈয়দ তদবীরুর রহমান , যুব উন্নয়ন কর্মকর্তা এ কে এম ওবায়দুল বাশার, শ্রীপুর রেঞ্জ কর্মকর্তা আনিসুল হক, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাইফুল ইসলাম, উপজেলা আইসিটি কর্মকর্তা নীলুফার ইয়াসমিন, সহকারী উপজেলা প্রকৌশলী মাসুদুর রহমান, গোসিংগা ইউপি চেয়ারম্যান শাহজাহান সরকার, উপজেলা শুমারী সমন্বয়কারী শ্বপন মিয়া, পৌর কাউন্সিলর হাবিবুল্লাহ, মাসুদ প্রধান, শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল হাছান প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ নিয়ে প্রতিযোগিতা, ছড়াপাঠ, কবিতা আবৃতি, চিত্রাঙ্কন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিকে, রোববার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে শ্রীপুরের আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজসহ উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন,দোয়া ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি যথাযথ ভাবে পালন করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে