বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অপঅপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সেনবাগ পৌর মেয়র টিপু'র সাংবাদিক সম্মেলন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৭ মার্চ ২০২১, ২০:২৯

একটি অক্ষ্যাত পত্রিকায় অপপ্রচারের প্রতিবাদ,ষড়যন্ত্র ও সেনবাগ -সোনাইমুড়ি সড়কের উন্নয়ন কাজে অনিয়ম ও পল্লী বিদ্যুতের খুটি অপসারণে অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন নোয়াখালীর সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু। রবিবার বিকেলে সেনবাগ পৌরসভায় উক্ত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মেয়র টিপু বলেন ২০০২ সালে প্রতিষ্ঠিত সেনবাগ পৌরসভার দ্বিতীয় নির্বাচিত মেয়র হিসেবে ৬ জুন ২০১১ সালে ১ম ও ২ জুলাই ২০১৬ সালে ২য় মেয়াদে মেয়রের দ্বায়িত্ব নিয়ে সুনামের সহিত দ্বায়িত্ব পালন করে আসছি।পৌর সভার কার্যক্রম পরিচালনা করতে গিয়ে আমি যেমন সকলের সহযোগিতা পেয়েছি তেমনি আবার বিভিন্ন ভাবে বাধাগ্রস্থ ও হয়েছি।

তার পর ও আমি আমার পরিষদ ও কর্মকর্তা-কর্মচারিদের সহযোগিতায় এ পর্যন্ত প্রায় ৫০ কোটি টাকার উন্নয়ন কর্মকাণ্ড সম্পন্ন করেছি। গত ৪/৩ /২০২১ ইং তারিখে গুরুত্বপূর্ণ শহর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় বাবুপুর মাদ্রাসা সড়ক, এম এ রশিদ সড়ক , ও হাবিব উল্যা চৌধুরী সড়ক নামে ৩টি সড়ক উদ্বোধন করা হয়। এর মধ্যে ১ টি সড়ক ভূলবসত মান্নান উকিল/ আহম্মদ উল্যা সড়কের স্থলে হাবিব উল্যা চৌধুরী সড়ক হিসেবে দরপত্র আহবান করা হয়। এ অনাকাঙ্ক্ষিত ভূলকে পুজি করে একটি স্বার্থান্বেষী মহল গত ৫/৩ /২০২১ইং তারিখে দৈনিক প্রথম ডাক নামে একটি অক্ষ্যাত পত্রিকায় একটি সংবাদ পরিবেশন করে।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনিচ্ছাকৃত ভূলের জন্য দুঃখ প্রকাশ করছি।

সেনবাগ -সোনাইমুড়ি সড়কের উন্নয়ন কাজ নিয়ে মেয়র বলেন, সড়কটির সেনবাগ বাজার অংশে দুই পাশ উম্মোক্ত করে চওড়া করার শর্ত ছিল, কিন্তু কোন অশুভ শক্তির ইন্ধনে রাস্তাটির বাজারের দক্ষিণ প্রাণ্ত থেকে সেনবাগে হাসপাতাল পর্যন্ত সম্প্রসারণ না করেই এবং পরিস্কার না করেই নিন্মমানের বিটুমিন ও পাথর দিয়ে কাজ করছেন যা খুবই হতাশাজনক, এবং বর্ষা মৌসুমের পূর্বেই বিন স হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ছাড়াও পল্লী বিদ্যুতের খুটি গুলো ও এখনো রাস্তার উপরেই রয়েছে এবং খুঁটিগুলি রাস্তা থেকে ৫ ফুট দূরে স্থাপনের জন্য আমি পল্লী বিদ্যুৎ সমিতিকে চিঠিও দিয়েছি।

এমত অবস্থায় তিনি সেনবাগ বাজারের সড়ক প্রশস্তকরন সহ সেনবাগ পৌরসভার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নিতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেন।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র ১ সাখাওয়াত হোসেন সেলিম, প্যানেল মেয়র ২ খোরশেদ আলম,পৌরসভার সচিব জাকির উদ্দিন,কাউন্সিলর ও বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, কাউন্সীলর দুলাল,আক্তার হোসেন মিন্টু, ফাতেমা আক্তার, জাহানারা বেগম প্রমুখ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে