বাউফলে ঐতিহাসিক ৭মার্চ পালিত

বাউফলে ঐতিহাসিক ৭মার্চ পালিত

পটুয়াখালীর বাউফলে নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। আজ রবিবার সকাল সাতটায় আওয়ামীলীগের দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়।

পতাকা উত্তোলন শেষে দলীয় অফিসে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাভরে পুস্পস্তবক অর্পন করা হয়। এরপর সকাল ১০টায় দলীয় কার্যালয় থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয় জনতা ভবনে শেষ হয়। পরে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম মিয়ার সভাপতিত্বে দিবসটির উপরে আলোচনা সভা ও দোয়া -মিলাদ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওলাদার । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পৌর আ’মীলীগের সাধারণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন খান সানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ খান, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রিয়াজ সিকদার । উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল, পৌর যুবলীগের সভাপতি মামুন খান, ছাত্রলীগ নেতা মাহামুদ হাসান রুবেল প্রমুখ ।

অপরদিকে বাউফল উপজেলা প্রশাসনের উদ্যোগে বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নিবার্হী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে দিবসটি উপলক্ষে শিশুদের মধ্যে চিত্র অংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে