পাইকগাছার ৫ নারীকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান

প্রকাশ | ০৮ মার্চ ২০২১, ২০:৪৭

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

 

পাইকগাছায় আন্তর্জাতিক নারী দিবসে বিভিন্ন ক্যাটাগরিতে ৫ নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার সকালে উপজেলার খড়িয়া পল্লী মঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়া ও উত্তরণ সফল প্রকল্প র‌্যালি, আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন।

 

ইউপি সদস্য মিনতি রানী মিস্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। স্বাগত বক্তব্য রাখেন, সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়ার নিউট্রেশন স্পেশালিষ্ট ডাঃ অতীশ কুমার বাছাড়। মূল প্রবন্ধ উপস্থাপন করেন, প্রোগ্রাম অফিসার ধীমান গাইন। উত্তরণ সফল প্রকল্পের সাপ্লাই চেইন অফিসার নাজমুল বাসারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, ইউপি সদস্য অরবিন্দু কুমার মন্ডল, কিশোরী ক্লাবের সভাপতি রূপান্তি গাইন ও জয়া বৈরাগী, অজয় ঘোষ, আশুতোষ মিস্ত্রী, হাসনাত কবির মুন্না, সোহেল ইমরান, কামরুল ইসলাম।

 

অনুষ্ঠানে সফল নারী উদ্যাক্তা হিসেবে কাকলী রানী সরদার, বলিষ্ট নারী নেতৃত্বে নাছিমা বেগম, প্রতিকুল পরিবেশে ঘুরে দাড়িয়েছে যে নারী রঞ্জিনা বেগম, অন্যায়ের প্রতিবাদে বলিষ্ঠ কণ্ঠ ক্যাটাগরিতে সাহারা খাতুন ও তরুণ নেতৃত্ব ক্যাটাগরীতে কিশোরী শ্রাবন্তী মন্ডলকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে উত্তর খড়িয়া, দক্ষিণ রাড়–লী, ভিলেজ পাইকগাছা ও বিগোরদানা কিশোরী ক্লাবের পরিচালনা কমিটির নেতৃত্ববৃন্দ ও সদস্য, সিএনভি, লিড ফার্মার ও শিক্ষক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

 

যাযাদি/ এমডি