গুরুদাসপুরে আ’লীগের বিশাল প্রতিবাদ সমাবেশ

প্রকাশ | ০৮ মার্চ ২০২১, ২১:০১

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.

গুরুদাসপুরে সংসদ সদস্য আব্দুল কুদ্দুসকে কটূক্তি করায় প্রতিবাদ জানিয়ে সমাবেশ করেছে স্থানীয় আ’লীগ।

 

 সোমাবার বিকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়ন পরিষদ সংলগ্ন সিধুলী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, ধারাবারিষা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল মজিদ। প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আ’লীগের সভাপতি স্থানীয় সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস। সমাবেশে বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির বক্তব্য রাখেন।

তিনি বলেন, সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন প্রকাশ্যে কুরুচিপূর্ণ ও অশ্লীলভাবে গালমন্দ করেছেন। এসব অসুস্থ্য ব্যক্তিদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা না নেওয়া হলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা থেকে বনপাড়া পর্যন্ত সড়ক অবরোধ করা হবে।

তাছাড়া জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য আব্দুল কুদ্দুসকে নিয়ে আর কোন কুরুচিপূর্ণ মন্তব্য করলে জনগণ তার জবাব দেবেন। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, গুরুদাসপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখ, বড়াইগ্রাম উপজেলা সভাপতি আব্দুল কুদ্দুস প্রেস, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, গুরুদাসপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম বিপ্লব, যুগ্ম সম্পাদক মো. রেজাউল করিম সবুজ, গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা ১১ ইউপি চেয়ারম্যান, এমপি পুত্র আশিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, মান্নান খলিফা, মাসুদ, আব্দুল হালিম প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ধারাবারিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো আব্দুল মতিন। বক্তারা বলেন, টানা ৭বার নৌকার মনোনয়ন নিয়ে ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন। সেই বর্ষিয়ান নেতার বিরুদ্ধে ১৫ ফেব্রুয়ারী উপজেলা চেয়ারম্যান আনোয়ার গাল-মন্দ ও কুরুচিপূর্ণ বক্তব্য দেন। একারণে উপজেলা চেয়ারম্যান আনোয়ারকে মীর জাফর, খন্দকার মোস্তাকের অনুসারী বলে আখ্যা দেন বক্তারা।

 

যাযাদি/এস