বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতির মৃত্যু

প্রকাশ | ০৮ মার্চ ২০২১, ২১:০২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ তবিবুর রহমান মিন্টু সোমবার বিকেল ৫টা ১৫ মিনিটে মৃত্যুবরণ করেছেন।  তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি উপজেলার চতুল ইউনিয়নে অবস্থিত বাইখির বনচাকি ফাজিল মাদ্রাসার পরিচালনা পর্ষদেরও সভাপতি। তিনি স্বৈরাচার বিরোধী ছাত্র আন্দোলনে বোয়ালমারী উপজেলায় সক্রিয় অংশগ্রহণ করেছিলেন। পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের সকল লড়াই সংগ্রামে অংশ নিয়েছেন। বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রথম আহবায়ক হিসেবে সংগঠন গড়ে তুলতে তার রয়েছে সক্রিয় ভূমিকা।

মরহুমের জানাজার নামাজ মঙ্গলবার বেলা ১১টায় বাইখির বনচাকি ফাজিল মাদ্রাসায় অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘদিন বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে বাড়িতে এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ মো. আবদুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর আওয়ামীলীগের (দক্ষিণ) সহ সভাপতি ডা. দীলিপ রায়, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. লিয়াকত শিকদার, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খান মঈনুল ইসলাম মোস্তাক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

 

যাযাদি/এস