বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

​নাসিরনগরে আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০৮ মার্চ ২০২১, ২১:২০

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে স্থানীয় অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফি উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা আবু স্ঈাদ মোঃ তারেক, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শুভ্র সরকার ও উপজেলা প্রকৌশলী মোঃ রেজাউল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আইনশৃংখলা কমিটির সসদ্যগণ।

সভায় বক্তারা আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনের পাশাপাশি সরকারি খাস জমি অবৈধ দখল-উচ্ছেদ, মাদক-জুয়া, চুরি-ডাকাতি, বাল্যবিবাহ, যৌতুক, নারী-নির্যাতন, ইভটিজিংসহ আইনশৃংখলা বিষয়ক বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে গুরুত্বারোপ করেন ও সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে আইন-শৃংখলা কমিটির মাসিক সভার আগে যথাযোগ্য মর্যাদায় ১৭ মার্চ বঙ্গবন্ধুর জম্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মহান স্বাধীনতা দিবস উদযাপন ও সুষ্ঠুভাবে বাস্তবায়ণ উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে একেই স্থানে উপজেলা ফরমালিন নিয়ন্ত্রণ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে