শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শেরপুরে ভিবিডির স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ

শেরপুর প্রতিনিধি
  ০৯ মার্চ ২০২১, ১০:৩৪

শেরপুরে ঝিনাইগাতী উপজেলার বেদেঁপল্লীতে ভিবিডির স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শেরপুরের ঝিনাইগাতি উপজেলার ডেফলা দক্ষিণপাড়া বেদেঁপল্লীতে ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) শেরপুর জেলার উদ্যোগে "ভালো থাকুক মা" নামক প্রজেক্টের মাধ্যমে অর্ধশত পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ মার্চ) দুপুর ২টার সময়, সংগঠনটির পক্ষ থেকে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বেদেঁপল্লীতে ৫০টি পরিবারের নারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (হাইজিন কিট, জীবাণুনাশক সাবান ) বিতরণ করা হয়েছে।

সূত্র জানায়, ডেফলা দক্ষিণপাড়া বেদেঁপল্লীতে বসবাসরত মা ও নারীদের নিরাপদ স্যানিটেশনের জন্য কোনো সচেতনতা ছিল না। তাই ভিবিডি শেরপুর জেলার পক্ষ থেকে নিরাপদ স্যানিটেশনের জন্য গ্রামের অর্ধশত মা ও নারীদের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি) শেরপুর জেলার সহ-সভাপতি আজমল হোসেন, বেদেঁপল্লীর সর্দার সাইফুল ইসলাম, "ভালো থাকুক মা" প্রজেক্টের, প্রজেক্ট লিডার সোহাগী আক্তার, কো-লিডার মশিউর রহমান সজীব।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম সুজন, ভিবিডি শেরপুর জেলার জনসংযোগ কর্মকর্তা তাসনিমা জান্নাত মৌ, ট্রেজারার টুকু বিশ্বাস হিয়াসহ জেলার অন্যান্য ও ঝিনাইগাতি উপজেলার ভিবিডির সদস্যবৃন্দ।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে