ভোলায় মস্তকবিহীন অগ্নিদগ্ধ অজ্ঞাত দুই ব্যক্তির দেহাবশেষ উদ্ধার

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২১, ১৮:৩৭

স্টাফ রিপোর্টার ভোলা

 

ভোলার চরফ্যাসন উপজেলায় জবাই করে আগুনে পুড়িয়ে দেয়া অজ্ঞাত দুই ব্যক্তির মস্তকবিহীন অগ্নিদগ্ধ দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে আসলামপুর ইউনিয়নের ভুঁইয়ারহাট সুন্দরিখাল এলাকার একটি সুপারি বাগান থেকে এ অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ ঘটনস্থল থেকে লাশের পেন্টের পকেটে থাকা দুটি পোড়া মোবাইল উদ্ধার করেন। এ সময় আরও কিছু আলামত সংগ্রহ করে পুলিশ।

 

পুলিশ জানায়, দুপু‌রের দিকে স্থানীয়রা ওই দুই যুব‌কের মস্তক বিহীন মৃত দেহ বাগা‌নে দে‌খে পু‌লি‌শে খবর দেন। খবর পে‌য়ে পুলিশ গিয়ে লাশ দুই‌টি উদ্ধার ক‌রে। ত‌বে নিহত‌দের মস্তক বিহীন থাকায় কেউ তা‌দের সনাক্ত কর‌তে পা‌রে‌নি। ত‌বে তা‌দের বয়স আনুমা‌নিক ৩৫ থে‌কে ৪০ বছ‌রের ম‌ধ্যে হ‌বে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা দুষ্কৃতকারীরা প্রথমে অজ্ঞাত দুই ব্যক্তিকে জবাই করে হত্যা করে মাথা বিচ্ছিন্ন করে নিয়ে যায়। পরে দেহ দুটি আগুনে পুড়িয়ে দিয়েছে। বুধবার রাতের যে কেন সময়ে পরিকল্পিতভাবে এই নৃশংস ঘটনা ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চরফ্যাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, অগ্নিদগ্ধ দেহাবশেষ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

যাযাদি/এস