​গুরুদাসপুরে কিশোরকে অজ্ঞান করে ব্যাটারিচালিত ভ্যান ছিনতাই

​গুরুদাসপুরে কিশোরকে অজ্ঞান করে ব্যাটারিচালিত ভ্যান ছিনতাই

যাত্রী সেজে অটোভ্যান ভাড়ায় নিয়ে এসে এক কিশোর চালককে স্পিড খাইয়ে অজ্ঞান করে ব্যাটারী চালিত ভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের লক্ষিপুর গ্রামে এঘটনা ঘটে। কিশোর ইয়ামিন (১৩) পাশ^বর্তী সিংড়া উপজেলার মহিষমারী বেলতোলা গ্রামের জাহিদ আলীর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, ছেলেটি অজ্ঞান অবস্থায় লক্ষিপুরের আনোয়ার হোসেনের বাড়ির কাছে কান্না করছিল। এসময় সে বলছিল আমাকে স্পিড খাইয়ে ভ্যানের যাত্রীরা ভ্যান ছিনিয়ে নিয়ে গেছে। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিলে কিশোর ইয়ামিন কিছুটা সুস্থ্য হয়ে উঠে।

কিশোর ইয়ামিন বলেন, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মহিষমারী থেকে দুইজন মানুষ নাজিরপুরে যাওয়ার জন্য ভ্যানে যাত্রী বেশে উঠে। নাজিরপুরে আসার পরে যাত্রীরা স্পিড খায়। এসময় তাকেও স্পিড খাইতে দেয়। তাদের খাওয়া দেখে সেও স্পিড খায়। কিছু দূর পর এসে কি হয়েছে সে বলতে পারেনা। ঘন্টা খানেক পরে সে বুঝতে পারে তার ভ্যানটি অজ্ঞান পাটিরা নিয়ে গেছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, এবিষয়ে অভিযোগ পাওয়া যায়নি। তার পরেও বিষয়টি তদন্ত করা হচ্ছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে