শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​বয়স্কভাতার টাকার আনতে গিয়ে মাইক্রোবাস চাপায় বৃদ্ধ নিহত

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২১, ২০:১৫

বয়স্কভাতার টাকা নেওয়ার জন্য মজিবর রহমান (৭৫) নামে এক বৃদ্ধ পায়ে হেঁটে কুসুম্বা ডিবি উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের কুসুম্বা মসজিদ মোড়ের অদূরে সমিলের পাশে বেপরোয়া গতির একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মজিবর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নিহত মজিবর রহমান নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের বড়পই গ্রামের মৃত আজগর আলীর ছেলে। তিনি ৪ কন্যা সন্তানের জনক।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার উপজেলার কুসুম্বা ইউনিয়নে বয়স্কভাতার টাকা বিতরণের নির্ধারিত দিন ছিল। করোনার কারণে ব্যাংক শাখায় টাকা না দিয়ে সুবিধাভোগীদের কুসুম্বা ডিবি উচ্চ বিদ্যালয়ে যেতে বলেন সোনালী ব্যাংক মান্দা শাখা কর্তৃপক্ষ। এ সংবাদে মজিবর রহমানও গ্রামের ভেতর দিয়ে পায়ে হেঁটে ওই সেন্টারে যাচ্ছিলেন। পথে বেপরোয়া গতির একটি মাইক্রোবাসের চাপায় গুরুতর আহত হন তিনি। রামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে