গোয়ালন্দে টেবিল ফ্যানের বক্সে ৩০ লাখ টাকার হেরোইন, নগদ ২ লাখ টাকা জব্দ, গ্রেপ্তার-১

প্রকাশ | ০৮ এপ্রিল ২০২১, ২১:০৭

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে টেবিল ফ্যানের বক্সের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা বিপুল পরিমাণ হেরোইন ও নগদ ২ লাখ ৮ হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া হেরোইনের পরিমান তিনশ গ্রাম। যার আর্থিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ অভিযান চালান। এ সময় এক মাদক কারবারি যুবককে গ্রেপ্তার করা হয়।  সে উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মো. বানু মোল্লার ছেলে মো. তুহিন মোল্লা (২৫)। সে দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি।

 

৭ এপ্রিল বুধবার  সন্ধ্যার দিকে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খান পোড়াভিটায় এ অভিযান পরিচালনা করেন।

 

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পোড়াভিটা এলাকায় এ অভিযান চালানো হয়। এ সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী তুহিন মোল্লার বসতঘরের টেবিল ফ্যানের বক্স থেকে তিনশ গ্রাম হেরোইন ও নগদ ২ লাখ ৮ হাজার ৭৫০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

 

যাযাদি/এস