নেত্রকোনায় দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর অর্থ বিতরণ

নেত্রকোনায় দুঃস্থদের মাঝে  প্রধানমন্ত্রীর অর্থ বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত নগদ অর্থ জেলার অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার দুপুরে সদর উপজেলার কাইলাটী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন কার্যক্রম প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদা আক্তার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. শরফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, কাইলাটী ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন আহমেদ, সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান প্রমুখ।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, জেলার ১০ উপজেলার ৮৬টি ইউনিয়নের জনপ্রতি ৫০০ টাকা করে ৪৩ হাজার অসহায়, গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে মোট ২ কোটি ১৫ লক্ষ টাকা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরন করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে