শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

হাইমচরে সাংবাদিকের উপর হত্যার উদ্দেশ্যে হামলায় আটক-১

হাইমচর প্রতিনিধি
  ১০ এপ্রিল ২০২১, ১৬:৫১

চাঁদপুরের হাইমচরে দৈনিক যায়যায় দিন পত্রিকার হাইমচর উপজেলা প্রতিনিধি ও দৈনিক চাঁদপুর খবরের উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোটর্টাল চাঁদপুর টাইমস ও

ইউটিভি প্রতিনিধি সাংবাদিক মোঃ ইসমাইল হোসেনের উপর হত্যার উদ্দেশ্যে ২দফা সন্ত্রাসী হামলা হয়েছে। ৯ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় ও দুপুরে হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাংবাদিক পত্নীসহ দুইজন আহত হয়ে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন বলে ইউপি সদস্য বিল্লাল আখন্দ নিশ্চিত করেছেন। এদিকে এ ঘটনায় হাইমচর পুলিশ একজন কে আটক করেছে।

ঘটনা সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার পশ্চিম আলগী ইউনিয়নের পূর্ব চরকৃষ্ণপুর গ্রামের মৃত খলিল মিজির পাঁচ ছেলে এই অতর্কিত হামলা করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। হামলা কারি হলো দুদু মিজি (৩৫), যাদু মিয়া (৩২), খোকন মিজি (৪৫), কালু মিয়া (২৫) , সোবহান (২২) ইয়াছিন (২৭)। জয়নাল আবেদীন জানান, সাংবাদিক ইসমাইল এর ঘর রাস্তার পাশে। ওই ঘরের সামনে পানি ফেলেছে কেন, এ ঘটনাকে কেন্দ্র করে দুদু মিজির ভাইরা মিলে অতর্কিত হামলা করেছে। এতে ইসমাইল ও তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। সাংবাদিক ইসমাঈল হোসেনের স্ত্রী শাকিলা বেগম জানান, ওরা আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে পাইপ দিয়ে আঘাত করলে মাথা ফেটে যায়। এই অবস্থায় আমি ধরতে গেলে আমাকে ও মারধর করে। এলাকার কয়েকজন যুবক তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। আমি আমার স্বামীর উপর

হত্যার উদ্দেশ্যে হামলা বিচার চাই।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান মোল্লা এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাংবাদিক ইসমাইলের স্ত্রী শাকিলা বেগম একটি অভিযোগ দায়ের করেছেন। আমরা ১ ইয়াছিন নামের একজনকে আটক করেছি। আমরা বিষয়টি সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব।

এদিকে এ ঘটনায় চাঁদপুর প্রেসক্লাবে সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদী তীব্র নিন্দা ও হামলার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার দাবি জানিয়েছেন।

এছাড়া বিভিন্ন সাংবাদিক মহল তীব্র নিন্দা জানিয়েছেন এবং সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে