মানিকছড়িতে ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

মানিকছড়িতে ৬ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ছাত্রলীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের দুই নেতাকে ৬ মাস ও বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডে আরো ৪ জনসহ ৬ ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃতরা হলেন উপজেলা ছাত্রলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক মো. হিমেল হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মো. তাজুল ইসলাম, ৪নং তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো. জহিরুল ইসলাম, ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ, ২নং বাটনাতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. আব্দুল্লাহ পালোয়ান ও ৪নং ওয়ার্ড ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো. এমরান হোসেন রাতুল।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যায় মানিকছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়।

উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় বলেন, বহিস্কৃতদের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি ও দলীয় বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকার বিষয়য়ে সত্যতা পাওয়ায় তাদেরকে ছাত্রলীগের সাংগঠনিক ও প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে