ধামরাইয়ে ছোট ভাইয়ের স্ত্রীকে কোপাল ভাসুর

ধামরাইয়ে ছোট ভাইয়ের স্ত্রীকে কোপাল ভাসুর

ঢাকার ধামরাইয়ে বাড়ির একটি নিম গাছ কাটাকে কেন্দ্র করে ছোট ভাইয়ের স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে মাথা ফাঁক করে দিয়েছে ভাসুর। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।

এঘটনায় ভাসুরসহ কয়েকজনকে আসামি করে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, ধামরাইয়ের বাইচাইল গ্রামের মমরেজ আলী (৪৩) এর সঙ্গে তার ছোট ভাই মোজাম্মেল হোসেন মফজেল (৪০) এর বাড়ির জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গতকাল সকালে মফজেল নিজ বাড়ির সীমানা থেকে একটি ছোট নিম গাছ কাটেন। এসময় তার বড় ভাই মমরেজ এসে রশি দিয়ে জমি মাফ দিতে যায়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মফজেলের স্ত্রী আসমানী (৩০) এগিয়ে গেলে ভাসুর মমরেজ তাকে দা দিয়ে মাখায় কোঁপ দেয়। এতে মাথা ফেটে যায়। পরে গুরুতর অবস্থায় তাকে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্রো নেয়া হয়। চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে।

আহত আসমানীর স্বামী মফজেল জানান, আমার ভাই মমরেজ মাঝে মধ্যেই আমাদের উপর অত্যাচার করে। এতে প্রতিবাদ করলে মারধর করে। আমি আমার স্ত্রীকে কোঁপানোর ঘটনায় থানায় অভিযোগ দাখিল করেছি। দ্রুত তাকে গ্রেপ্তার দাবি করেন তিনি।

এদিকে থানায় অভিযোগের খবর পেয়ে বাড়িতে তালা লাগিয়ে পালিয়েছে মমরেজ ও তার পরিবার।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই মজিবর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে